Saturday , 19 September, 2020

সুশান্ত সিংয়ের স্মৃতির শো’কের ডু’বে পুরো পরিবার, দুঃখের পোস্ট করলেন সুশান্তের জামাইবাবু

চলচ্চিত্র জগতের অন্যতম উঠতি তারকা সুশান্ত সিং রাজপুত এখন আর আমাদের মধ্যে নেই, তাঁর প্রয়াণে পুরো দেশ হতবাক। তবে তার পরিবারের চেয়ে অসন্তুষ্ট আর কেউ নেই। হ্যাঁ, সুশান্ত সিং রাজপুত বাড়ির মধ্যে সবচেয়ে কনিষ্ঠ, যার কারণে পরিবারের প্রতিটি সদস্য তার বিদায় শুনে হতবাক। এই সময়ে, দুঃখের পাহাড় তার পুরো পরিবারের উপর পড়েছে। এই সময়ে তার পরিবারের প্রতিটি সদস্য আশা করছেন যে সুশান্ত ফিরে আসবেন!

সুশান্ত সিং রাজপুতের পুরো পরিবার শো’কাহত। সম্প্রতি, তাঁর বোন শ্বেতা সিং কীর্তি একটি আবেগময় পোস্ট ভাগ করেছেন, যা পড়ার সাথে সাথে সবার চোখ আর্দ্র হয়ে পড়েছে। এমন পরিস্থিতিতে এখন তার বড় বোনের স্বামী অর্থাৎ সুশান্তের ফুফাত ভাই ওম প্রকাশ সিংও সোশ্যাল মিডিয়ায় হৃদয় দিয়ে পোস্ট লিখেছেন।

সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পিছনে অন্য কিছু একটা রয়েছে। কোনও রহ’স্য রয়েছে। তা জানতে গেলে ভালভাবে ত’দন্ত হওয়া প্রয়োজন। এমনই মনে করছেন সুশান্তের জামাইবাবু। সুশান্তের জামাইবাবু ওপি সিং নিজে একজন উচ্চপদস্থ পু’লিশ আধিকারিক। তিনি অ্যাডিশনাল ডিরেক্টর জেনারেল অফ পু’লিশ পদে আসীন। পোস্টেড রয়েছেন হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহরলাল খট্টরের অফিসে বিশেষ আধিকারিক হিসাবে।

সুশান্তের মৃ’ত্যু’র খবর পাওয়ার পরই তিনি দ্রুত মুম্বই ছোটেন। তাঁর মতে, এই ঘটনার বিস্তারিত তদ’ন্ত হওয়ার দরকার রয়েছে। সুশান্তের পরিবারের অন্য কয়েকজনও এই ঘটনাকে নিছক আত্মহ’ত্যা বলতে নারাজ। তাঁরা মনে করছেন এর পিছনে অন্য কোনও ষ’ড়য’ন্ত্র রয়েছে। যা তদ’ন্ত করলে সামনে আসতে পারে।

বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতকে গত রবিবার তাঁর ঘরে ঝুল’ন্ত অবস্থায় পাওয়া যায়। তাঁর ময়’নাত’দ’ন্তের রিপোর্টে তিনি আত্মহ’ত্যা করেছেন বলেই জানানো হয়েছে। কিন্তু তাঁর পরিবার তা মানতে নারাজ। তাঁরা মনে করছেন সুশান্তের ওপর মা’নসিক চা’প তৈরি করা হয়েছিল। যা বিস্তারিত জানতে তদন্তের প্রয়োজন রয়েছে।

পরিবারের তরফেই আগেই দাবি করা হয়েছে, এটা আত্ম’হ’ত্যা নয়। খু’ন করা হয়েছে সুশান্ত সিং রাজপুতকে। এবার সুশান্তের মৃ’ত্যুর ঘটনায় ‘গভীর ষ’ড়য’ন্ত্র’-এর অভিযোগ তুললেন জন অধিকার পার্টির প্রধান পাপ্পু যাদব। সিবিআই তদ’ন্তেরও দাবি জানান তিনি।

পাপ্পু বলেন, ‘আমি ভাবতেও পারছি না, এটা কীভাবে হল। আমি সরকারকে সিবিআই তদ’ন্ত শুরুর আর্জি জানাচ্ছি। আমার মনে হয়, ওঁর মৃ’ত্যুর পিছনে গভীর ষ’ড়য’ন্ত্র আছে। সুশান্ত সু’ইসা’ইড করতে পারেন না। আমি এই ঘটনায় সিবিআই তদ’ন্ত চাই।’ সুশান্তকে খু’ন করা হয়েছে বলে অভিযোগ করেন তিনি।

কী কারণে তিনি আত্মহ’ত্যার তত্ত্ব উড়িয়ে দিচ্ছেন, সেই ব্যাখ্যাও দিয়েছেন জন অধিকার পার্টির প্রধান। তিনি বলেন, ‘সুশান্ত কাজ পাগল এবং ভালো মানুষ ছিলেন। আ’ত্মহ’ত্যার করার মতো ব্যক্তি ছিলেন না। উনি মাটি থেকে উঠেছিলেন। বিহারকে গর্বিত করেছিলেন। এখন পুরো বিহার শো’কপ্রকাশ করছে।’

রবিবার সুশান্তের মামাও খু’নের অভিযোগ করেছিলেন। তিনি বলেন, ‘এটা আত্মহ’ত্যা নয়, এটা ঠান্ডা মাথায় করা খু’ন। আমি চাই গোটা বিষয়ের পূর্ণ তদ’ন্ত হোক। সুশান্ত আত্মহ’ত্যা করতে পারে না।’ একইভাবে সুশান্তের জামাইবাবু ও পি সিং জানিয়েছেন, ঘটনায় অস্বাভাবিকতা রয়েছে বলে অনুমান তাঁর। যিনি হরিয়ানা পু’লিশের অতিরিক্ত ডিজি এবং মুখ্যমন্ত্রীর অফিসে বিশেষ অফিসার হিসেবে নিযুক্ত। মৃ’ত্যুর ঘটনায় পূর্ণ তদ’ন্তের দাবি জানিয়েছেন তিনি।

এদিকে, সুশান্তের ময়’নাতদ’ন্তের রিপোর্টে ‘হ্যাং’গিং’ লেখা আছে বলে সোমবার জানিয়েছে একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম। ‘হিন্দুস্তান’ জানিয়েছে, দমবন্ধ হয়ে মৃ’ত্যু হয়েছে সুশান্তের। পরে মুম্বই পু’লিশের ডেপুটি কমিশনার অভিষেক ত্রিমুখে জানান, দমবন্ধ হয়ে মৃ’ত্যু হয়েছে বলে প্রাথমিক রিপোর্টে উঠে এসেছে।

About Lipu Chowdhury

Check Also

ক’রোনা-এর সাথে সম্পর্কিত একটি নতুন রো’গ

সাম্প্রতিক সময়ে সার্স-কোভ-২ ভা’ইরাসটি দ্বারা পুরো পৃথিবী বৈশ্বিক মহামারীতে আ’ক্রান্ত। সব বয়সের মানুষই আ’ক্রান্ত হচ্ছে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *