সু’শা’ন্তের হাতে ছিল এক অসাধারণ ক্ষমতা, যা সারা পৃথিবীতে মাত্র ১ শতাংশ মানুষের আছে

বেঁ’চে থাকতে বোধহয় সত্যিই আমরা মানুষের সঠিক কদর করতে পারি না। সুশান্ত সিং রাজপুত এর মৃ’ত্যুর পর সামনে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। পেশায় অভিনেতা হলেও তার আকর্ষণ ছিল মহাকাশের দিকে। পড়াশোনাতেও যথেষ্ট মেধাবী ছিলেন তিনি।

তিনি যে কতটা প্রতিভাবান মানুষ ছিলেন তা ধারনার বাইরে। বিরল প্রতিভার অধিকারী এই সুশান্তের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখান থেকে দেখা যাচ্ছে যে তিনি সব্যসাচী ছিলেন। অর্থাৎ ডান ও বাঁ হাত দিয়ে নিমিষে লিখে ফেলতে পারতেন যেকোনো লেখা।

অভিনেতার মৃ’ত্যুর পর সোশ্যাল মিডিয়ায় তার জীবনের নানান মুহূর্তের ভিডিও ক্রমশ উঠে আসছে ভাইরালের তালিকায়। এমনই আরো একটি ভিডিও সাক্ষী থাকল নেটিজেনরা। ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে দুই হাতে পেন নিয়ে একটি খাতায় সমান দক্ষতার সাথে লিখে চলেছেন সুশান্ত যা দেখে হতবাক সকলে।

দেখুন সেই ভিডিও-

সমীক্ষা বলছে সমগ্র পৃথিবীর মাত্র 1% মানুষ 2 হাতে লিখতে পারেন সুশান্ত সিং রাজপুত ছিলেন সেই গোষ্ঠী একজন। শুধু তাই নয় মিরর রাইটিং এক্সপার্ট ছিলেন তিনি। অর্থাৎ এই লেখায় সমস্ত বর্ণ উল্টো লেখা হয় যা আয়নার সামনে ধরলে তবেই এর অর্থ বোঝা যায়।

সেই ধরনের লেখার স্টাইল অনায়াসে রপ্ত করেছিলেন অভিনেতা। কিন্তু এই সকল প্রতিভা ম্লান হয়ে গেল একটি দু’র্ঘটনায়। গত 14 ই জুন নিজের বান্দ্রার বাড়িতে গলায় ফাঁ’স লাগিয়ে আ’ত্মঘাতী হলেন তিনি।

প্রিয় অভিনেতার মৃ’ত্যুতে শোকস্তব্ধ গোটা দেশ সেইসঙ্গে নিভে গেল একটি জলজ্যান্ত বহুমুখী প্রতিভা। যে শূন্যস্থান তিনি তৈরী করলেন তা আর কোনদিন পূরণ হবে না।

আপনার কাছে পোষ্ট টি কেমন লেগেছে সংক্ষেপে কমেন্টেস করে জানাবেন ৷ T=(Thanks) V= (Very good) E= (Excellent) আপনাদের কমেন্ট দেখলে আরো ভালো ভালো পোষ্ট দিতে উৎসাহ পাই।

About Lipu Chowdhury

Check Also

বউয়ের একটা আইডিয়া বদলে দিল দম্পতির ভাগ্য। দু’জনে হলেন কোটিপতি

বউয়ের একটা আইডিয়া – কথায় বলে, প্রত্যেক সফল পুরুষের নেপথ্যে থাকেন এক জন মহিলা। কথাটা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *