শাওমি, রিয়েলমিকে টেক্কা দিতে Samsung আনছে F সিরিজের স্মার্টফোন, বিস্তারিত।

চলতি মাসে ইতিমধ্যেই ভারতের বাজারে বেশ কয়েকটি নতুন স্মার্টফোন লঞ্চ হয়েছে, যার নেপথ্যে রয়েছে Xiaomi, Realme, OPPO ইত্যাদি জনপ্রিয় ব্র্যান্ড। দক্ষিণ কোরিয়ান কোম্পানি Samsung ও কিছুদিন আগে Galaxy M51 লঞ্চ করেছে। এছাড়াও আগামী মাসের মধ্যে স্যামসাং বেশ কয়েকটি ফ্ল্যাগশিপ স্মার্টফোন আনবে একথা শোনা যাচ্ছে। তবে সম্প্রতি জানা গিয়েছে, দক্ষিণ কোরিয়ার এই প্রযুক্তি সংস্থাটি খুব শীঘ্রই ভারতের বাজারে একটি নতুন স্মার্টফোন সিরিজ লঞ্চ করার ভাবনা চিন্তা করছে।

বিভিন্ন সংবাদমাধ্যমে বলা হচ্ছে, স্যামসাং তার Galaxy F সিরিজ ভারতে আনার প্রস্তুতি নিচ্ছে। এই মাসের শেষের দিকে এই সিরিজটি লঞ্চ হতে পারে। এই সিরিজটি সম্পর্কে আপাতত তেমন কোনো তথ্য প্রকাশিত হয়নি, মনে করা হচ্ছে, আসন্ন দিনগুলিতে এই সিরিজটির টিজার প্রকাশ করতে পারে সংস্থাটি। তবে আমরা বিভিন্ন সূত্র থেকে নতুন ডিভাইসটির কিছু সম্ভাব্য তথ্যের খোঁজ পেয়েছি।

রিপোর্ট অনুযায়ী, Samsung Galaxy F স্মার্টফোনের মূল হাইলাইট হবে- ক্যামেরা। আগেই বলেছি এই ফোনটির সম্পর্কে এখনো পর্যন্ত তেমন কোনো তথ্য পাওয়া যায়নি। তবে অনেকে মনে করছেন, এই নতুন সিরিজের ফোনটির দাম ১৫ হাজার থেকে ২০ হাজার টাকা হতে পারে। প্রারম্ভিকভাবে, Samsung Galaxy F সিরিজের স্মার্টফোনগুলি অনলাইনে কেনা যাবে, বেশ কিছুদিন পরে নির্মাতা সংস্থা ডিভাইসগুলিকে অফলাইনেও বিক্রি করতে পারে। এর আগে, Galaxy M সিরিজের ফোনগুলি প্রথমে অনলাইনে এবং পরে অফলাইন রিটেল স্টোরে বিক্রি হয়েছিল।

শুধু তাই নয়, আগামী ২৩ সেপ্টেম্বর Samsung ‘Unpacked for Every Fan’ ইভেন্টের আয়োজন করেছে। মনে করা হচ্ছে এই ইভেন্টে Galaxy S20 Fan Edition কে লঞ্চ করা হবে। তবে হয়তো এই ইভেন্টেই নতুন Galaxy F সিরিজের কথাও ঘোষণা করা হতে পারে।

প্রসঙ্গত, স্যামসাং ইতিমধ্যেই তার Galaxy M সিরিজের মাধ্যমে বাজেট স্মার্টফোন বিভাগে তার অবস্থানকে বেশ শক্তিশালী করেছে। এখন Galaxy F সিরিজটি বাজারে এলে স্যামসাং সহজেই শাওমি, রিয়েলমি এবং পোকোর মতো ব্র্যান্ডের স্মার্টফোনগুলিকে টেক্কা দেবে একথা নিঃসন্দেহে বলা যায়।

About Lipu Chowdhury

Check Also

একদম কম দামে বাজারে আসছে নোকিয়ার দুর্দান্ত স্টাইলিস ফোন।

করোনা পরবর্তী সময়ে ক্রমেই একের পর এক কোম্পানি সামনে আনছে নতুন বেশ কিছু ফোন। যা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *