মুভি ডাউনলোড করার জনপ্রিয় 20টি ওয়েবসাইট

আমরা অনেকেই মুভি দেখতে পছন্দ করি, কিভাবে নতুন সব ছবি ডাউনলোড করা যায় তার বিভিন্ন উপায় রয়েছে। তাই আমি আজ মুভি ডাউনলোড করার কিছু ওয়েবসাইট সম্পর্কে আলোচনা করবো। অনেকে আছেন যারা পুরাতন ছবি দেখতে পছন্দ করেন কিন্তু সঠিক নিয়ম জানা না থাকায় সিনেমা ডাউনলোডিং করতে পারে না। এখন এই সাইট লিংক থেকে আপনি সব ধরণের ফিল্ম ডাউনলোড করতে পারবেন।

মোবাইলে সফটওয়্যার দিয়ে অনেকে সিনেমা ডাউনলোড করতে চাই কিন্তু আপনি চাইলে এই আর্টিকেলটি পড়ে যেকোনো মাধ্যমে “Movie Downlaod” করতে পারেন।

বাংলা সিনেমা, হিন্দি, ইংলিশ, সাউথ ফিল্ম ইত্যাদি সব ধরণের “Full HD Film Download” করতে পারবেন নিম্নোক্ত সাইট গুলো থেকে। মুভি ডাউনলোড করার জন্য আপনি ইন্টারনেটে অসংখ্য ওয়েবসাইট পাবেন কিন্তু সেগুলো থেকে আপনি কম স্পিড পাবেন।

আপনার কোনো বন্ধুবান্ধব যদি ইন্টারনেট থেকে “Cinema Downlaod” করে থাকে তাদের কাছে হয়তো টরেন্ট ও এফটিপি সাইটের কথা শুনেছেন। সাধারণত এইসব সাইট গুলো থেকে খুব ভালো স্পিডে ফিল্ম, গেম, সফটওয়্যার ইত্যাদি নিজের ডিভাইসে সংরক্ষণ করা যায়।

অনেকে আছেন গুগল থেকে ছবি ডাউনলোড করতে পছন্দ করেন, আপনার কাছে যদি কম মেগাবাইট থাকে তাহলে এটাই আপনার জন্য বেস্ট। কারণ গুগলে বেশি এইচডি ছবি পাওয়া যায় না, যদি ফুল এইচডি মুভি ডাউনলোড করতে চান তাহলে নিচের ওয়েবসাইট লিংক গুলোতে প্রবেশ করুন।

আরো পড়ুন-

সবাই চায় কোন নতুন ছবি বের হলে বন্ধুদের সবার আগে দেখতে কিন্তু আপনি যদি ছবি ডাউনলোড করার লিংক খুঁজে না পান তাহলে দেখবেন কিভাবে? হয়তো আপনি অনেক সময় বন্ধুকে বলেই ফেলেন “দোস্ত কিভাবে মুভি ডাউনলোড করা যায়” তখন আপনার বন্ধু আপনাকে হেল্প করতে পারে।

কিন্তু এভাবে কত দিন বন্ধুর কাছ থেকে মুভি ডাউনলোড করার উপায় জেনে নিবেন, তাই আমি আজ আপনাদের কাছে জনপ্রিয় কিছু ছবি ডাউনলোড করার লিংক শেয়ার করব।

নতুন যেকোনো ছবি আপনার মেমোরি কার্ডে নামিয়ে রাখতে পারেন খুব সহজে। অনেকে মনে করেন ইউটিউব ছাড়া আর কোথাও ছবি পাওয়া যায় না। ইউটিউবে আপনি জনপ্রিয় সিনেমা গুলো পাবেন না এবং পাওয়া গেলেও অনেক পরে পাওয়া যায়। তাহলে চলুন জেনে নেই জনপ্রিয় কিছু মুভি ডাউনলোড করার লিংক সম্পর্কে

১/ CrazyHD.Com – শুরুতেই জনপ্রিয় বাংলাদেশী একটি টরেন্ট সাইট সম্পর্কে আলোচনা করবো। মুভি ডাউনলোড করার জন্য এই টরেন্ট সাইট খুবই অসাধারণ। এই সাইটে আপনি বিভিন্ন ধরণের ছবি পাবেন যেমনঃ বাংলা, হিন্দি, ইংলিশ এছাড়াও নানা ধরণের গেম, শর্ট ফিল্ম, সফটওয়্যার, টিভি শো ইত্যাদি।

আপনি যেকোনো ডিভাইস থেকে টরেন্ট সাইট গুলো থেকে ছবি ডাউনলোড করার জন্য একটি টরেন্ট সফটওয়্যার ইন্সটল করতে হবে। এই সাইটের সকল ধরণের সেবা পেতে আপনাকে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে আর এর জন্য অবশ্যই ওয়াইফাই নেটওয়ার্ক থাকতে হবে।

এই সাইট থেকে শুধু সিনেমা ডাউনলোডিং করা যায় না এর সাথে আপনি আপলোডও করতে পারবেন। আপলোড করার একটি সুবিধা হচ্ছে আপনি যত বেশি আপলোড করবেন তত বেশি Downloading Speed পাবেন। কিভাবে আপনি আপলোড করবেন এবং বেশি ডাউনলোডিং স্পিড পাবেন ক্রেজি এইচডি ডট কম সাইটে সব দেওয়া রয়েছে।

২/ TorrentBD.Com – বাংলাদেশের জনপ্রিয় টরেন্ট ওয়েবসাইট গুলোর মধ্যে অন্যতম একটি সাইট টরেন্ট বিডি ডটকম। মুভি ডাউনলোড করার জন্য এই টরেন্ট সাইটে আপনি প্রবেশ করতে পারেন।

আরো পড়ুন-

ক্রেজি এইচডি ডট কম সাইটের মতোই এই সাইটেও আপনাকে একটি একাউন্ট তৈরি করে প্রবেশ করতে হবে। বিভিন্ন ধরণের ছবি, গেম ও সফটওয়্যার ডাউনলোড করতে পারবেন এই সাইট থেকে।

কম্পিউটার দিয়ে একটি একাউন্ট তৈরি করে আপনি মোবাইলে দিয়েও এই সাইট গুলো থেকে ছবি ডাউনলোড করতে পারবেন। মোবাইলে প্লে স্টোরে প্রবেশ করে “µTorrent” লিখে সার্চ করে এই অ্যাপটি ইন্সটল করে নিলে যেকোনো টরেন্ট ফাইল ডাউনলোড করতে পারবেন আপনার মোবাইলে।

নতুন মুভি ডাউনলোড করার ওয়েবসাইট গুলো সবাই খুঁজে থাকে এবং অনেকে ভালো সাইট খুঁজে না পেয়ে পছন্দের ছবিটি আর দেখতে পারে না। তাই Full HD New Movie দেখার জন্য এই সাইট থেকে ছবি ডাউনলোড করুন।

৩/ Yts.Ws – টরেন্ট সাইট থেকে ছবি ডাউনলোড করার জন্য আপনি অনেক সার্ভার পাবেন কিন্তু এই টরেন্ট সাইট একটু ব্যতিক্রম। কারণ এই সাইট আপনি ফুল এইচডি মুভি ডাউনলোড করতে পারবেন ছোট ফাইল আকারে।

অর্থাৎ এই সাইটে বড় ফাইল গুলো আপলোড না করে ছোট ফাইল গুলো আপলোড করা হয়। এতে আপনার মেগাবাইট খরচ হবে কম এবং হাই স্পিডে ডাউনলোড করতে পারবেন।

এই সাইটে প্রবেশ করার একটি ওয়ার্নিং দিয়ে থাকে, যেটা হলো ভিপিএন ব্যবহার করার পরামর্শ। মনে রাখবেন কোনো সাইটে ভিপিএন দিয়ে প্রবেশ করতে বললে ভিপিএন দিয়েই প্রবেশ করবেন এতে আপনার জন্য ভালো।

কারণ টরেন্ট ফাইল গুলো অনেক রিস্কি হয়ে থাকে এবং আইপি ট্রাক করা হয় যেকোনো File Download করার সময়। তাই আপনার আইপি যেন কেউ ট্রাক করতে না পারে সেটার জন্য VPN ব্যবহার করবেন।

৪/ NaturalBD.Com – একটি বাংলাদেশী টপ এফটিপি সার্ভার। ন্যাচারাল বিডি ডটকম থেকে আপনি নিয়মিত ছবি ডাউনলোড করতে পারবেন সম্পূর্ণ ফ্রি। কিছু এফটিপি সার্ভার রয়েছে যেগুলো থেকে Movie Download করতে সমস্যা হয়।

আরো পড়ুন-

কিন্তু আপনি “ন্যাচারাল বিডি ডটকম” থেকে খুব সহজেই মেমোরি কার্ডে সব ধরণের ফাইল সংরক্ষণ করতে পারবেন। এই সাইট থেকে আপনি বিভিন্ন ধরণের সিনেমা, সফটওয়্যার, গেম ইত্যাদি ডাউনলোড করতে পারবেন।

এই সাইট গুলোতে প্রবেশ করার জন্য আপনার কোনো একাউন্ট তৈরি করতে হবে না। মোবাইল বা কম্পিউটার যেকোনো ডিভাইস দিয়ে এই সাইট থেকে ছবি ডাউনলোড করতে পারবেন।

এফটিপি সাইট গুলোতে অন্যতম একটি সুবিধা হচ্ছে লাইভ টিভি দেখার লিংক পাওয়া যায়। এই সাইটে প্রবেশ করেই আপনি নতুন সিনেমা গুলো দেখতে পারবেন।

৫/ AlphaMediaZone.Com – একটি নতুন ছবি ডাউনলোড করার ওয়েবসাইট। এই সাইট থেকে বাংলা, হিন্দি, তামিল ও ইংলিশ ইত্যাদি ধরণের নতুন মুভি ডাউনলোড করতে পারবেন।

এছাড়া যারা বাংলা নাটক দেখতে পছন্দ করেন ও গেমস, সফটওয়্যার Download করতে চান তারা আলফা মিডিয়া জোন ডটকম সার্ভারে যেতে পারেন। প্রতিদিন হাজার হাজার ভিজিটর প্রবেশ করে এই সাইটে সিনেমা ডাউনলোডিং করার জন্য।

এছাড়া আপনার পছন্দের মুভিটি যদি সাইটে না পান তাহলে রিকুয়েস্ট করার অপশন রয়েছে যার মাধ্যমে আপনি রিকুয়েস্ট করতে পারেন। অনেকে আছেন গুগলে সার্চ করে আজে বাজে ওয়েবসাইটে চলে জান ফিল্ম ডাউনলোড করার জন্য।

কিন্তু আপনি চেষ্টা করবেন “Movie Download” করার জন্য ভালো মানের ওয়েবসাইট গুলোতে প্রবেশ করতে। কারণ কিছু মুভি সাইট রয়েছে যেগুলো প্রবেশ করলে আপনার ডিভাইসে ভাইরাস আক্রমণ করতে পারে।

৬/ DhakaMovie.Com – অন্যতম একটি টপ এফটিপি সার্ভার যেখানে সব ধরণের সিনেমা পাওয়া যায়। নতুন রিলিজ পাওয়া ছবি ফ্রিতে ডাউনলোড করতে করা যাবে এই সার্ভার থেকে।

আরো পড়ুন-

এই সাইটের ডাউনলোডিং স্পিড খুব ভালো এবং সাইটে সব ছবির তথ্য দেওয়া থাকে। আপনি যদি কোনো সিনেমা সম্পর্কে না জেনে থাকেন কিন্তু ডাউনলোড করতে চাচ্ছেন তাহলে ট্রেইলার দেখে নিতে পারেন সেখান থেকে।

অথবা আপনি চাইলে সরাসরি যেকোনো সিনেমা দেখতে পারবেন ও মেমোরি কার্ডে সংরক্ষণ করতে পারবেন। আপনার পছন্দের কোনো ছবি যদি এই সাইটে না পাওয়া যায় তাহলে এডমিনের কাছে রিকুয়েস্ট করতে পারবেন।

এছাড়া লাইভ টিভি দেখার অপশন আছে এবং অন্যান্য এফটিপি ও টরেন্ট সাইটের লিংক রয়েছে। আপনি যদি বাংলা সিনেমা দেখতে পছন্দ করেন তাহলে ফাইল সিলেক্ট করে দেখে নিতে পারেন বিভিন্ন ধরণের বাংলা ছবি।

মোবাইল দিয়ে মুভি ডাউনলোড

মোবাইলে ছবি ডাউনলোড করার জন্য সবচেয়ে ভালো উপায় হচ্ছে এফটিপি সার্ভার গুলো এবং আপনি চাইলে অন্যান্য সার্ভার বা টরেন্ট সাইট থেকেও করতে পারেন কোনো সমস্যা নেই।

এখন বর্তমানে গুগল প্লে স্টোরে বিভিন্ন অ্যাপ রয়েছে যেগুলোর মধ্যে টরেন্ট সাইট ও এফটিপি সার্ভারের লিংক পাওয়া যায়, আপনি চাইলে সেখান থেকে মুভি ডাউনলোড করতে পারেন।

মুভি ডাউনলোড এপস যেমনঃ BDIX Tester, TorrDroid ইত্যাদি। এই অ্যাপস গুলো খুবই ভালো মানের যার মধ্যে আপনি টরেন্ট ও এফটিপি সার্ভার লিংক পাওয়া থেকে শুরু করে ছবির নাম লিখে সার্চ করে Download করতে পারবেন।

মোবাইলে টরেন্ট সাইট থেকে Film Download করার জন্য একটি টরেন্ট সফটওয়্যার প্রয়োজন হবে। এর জন আপনি গুগল প্লে স্টোর থেকে µTorrent বা BitTorrent এপস ডাউনলোড করতে পারেন।

Best Torrent Server For Movie Download

  1. https://www.chd4.com/
  2. https://www.torrentbd.com/
  3. https://yts.ws/
  4. https://yts.ms/
  5. https://yts.lt/
  6. https://www.1337x.tw/
  7. https://rargb.to/
  8. https://kickasstorrents.to/
  9. https://ww7.123moviesfree.sc/
  10. https://fmovies.movie/

Best FTP Server For Movie Download

  1. https://naturalbd.com/
  2. https://alphamediazone.com/
  3. https://dhakamovie.com/
  4. http://www.netathomebd.com/
  5. http://anthousebd.net/
  6. http://movieboxbd.com/
  7. https://mojaloss.net/
  8. http://www.bossbd.net/
  9. https://www.skynet.com.bd/ftp/
  10. http://moviehaat.net/

আপনার কাছে পোষ্ট টি কেমন লেগেছে সংক্ষেপে কমেন্টেস করে জানাবেন ৷ T=(Thanks) V= (Very good) E= (Excellent) আপনাদের কমেন্ট দেখলে আরো ভালো ভালো পোষ্ট দিতে উৎসাহ পাই।

About SM Simol

আমি সিমুল, বিশ্ববিদ্যালয় পড়াশোনা করি ও এর পাশাপাশি আমি একজন আর্টিকেল রাইটার। বিভিন্ন বিষয় নিয়ে এই সাইটে ব্লগ পোস্ট পাবলিশ করি ও "BanglaAdvice.Com"-সাইটের (এডমিন) আমি। আমার সৃজনশীল মেধাশক্তিকে কাজ লাগিয়ে আর্টিকেল তৈরি করে থাকি এবং বিভিন্ন সাইট এর আলোচিত খবর গুলো প্রকাশ করে থাকি ।

Check Also

কষ্টের ভিডিও গান ডাউনলোড

কষ্টের ভিডিও গান ডাউনলোড করুন খুব সহজে

যখন আপনার মন ভালো না থাকে তখন এই কষ্টের ভিডিও গান ডাউনলোড করে দেখতে পারেন। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *