Wednesday , 21 October, 2020

বিগ বাজেটের সিনেমা থেকে বাদ পড়লেন সালমান খান!

নির্মাতা অভিরাজ মিনাওয়ালার আগামী সিনেমা ‘গানস অফ নর্থ’। গ্যাংস্টার-পুলিশি অ্যাকশন ঘরানোর এই সিনেমায় স্পেশ্যাল ক্যামিও চরিত্রে অভিনয় করবেন সালমান খান। যেখানে একজন শিখ পুলিশের ভূমিকায় দর্শকদের সামনে হাজির হবেন তিনি। এতদিন এমনটাই জানা গিয়েছিল। তবে হঠাৎই সিনেমাটিতে থেকে বাদ পড়লেন ভাইজান!

বলিউড ভিত্তিক গণমাধ্যম ফিল্মফেয়ারে প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়েছে, অভিরাজ মিনাওয়ালার আগামী সিনেমায় ২০ মিনিটের একটি ক্যামিও চরিত্রে সালমান খানের অভিনয়ের কথা ছিল। কিন্তু এখন তার পরিবর্তে মহেশ মঞ্জরেকারকে বেছে নিয়েছেন নির্মাতা। তবে সিনেমাটি প্রযোজনার দায়িত্বে থাকবেন সালমানই।

অভিরাজ মিনাওয়ালার কথায়, আমাদের সিনেমার গল্পে কিছুটা পরিবর্তন আসতে পারে। তাই সালমানের চরিত্রটির গুরুত্ব কমে যাওয়ার সম্ভাবনা রয়েছে। তাই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে তার পরিবর্তে মহেশ মঞ্জরেকারকে দেখা যাবে। কেননা রোমাঞ্চকর চরিত্রে নিজেকে দারুণ মানিয়ে নিতে পারবেন মহেশ।

জানা গেছে, ‘গানস অফ নর্থ’-এ মূখ্য ভূমিকায় অভিনয় করবেন সালমানের ভগ্নিপতি আয়ুষ শর্মা। এটি তার দ্বিতীয় সিনেমা। এই সিনেমাতে ভগ্নিপতির সঙ্গে স্ক্রিন শেয়ারের কথা থাকলেও আপাতত সেটি সম্ভব হচ্ছে না।

উল্লেখ্য, চলতি বছরের বহুল আলোচিত সিনেমা ‘রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমায় দেখা যাবে সালমান খানকে। এতে তার সঙ্গে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন দিশা পাটানি। সিনেমাটি পরিচালনা করছেন প্রভু দেবা। শোনা যাচ্ছে, ২০২১ সালের ১২ মে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

About Lipu Chowdhury

Check Also

গায়ের রং নিয়ে অপমান, কড়া জবাব দিলেন শাহরুখ কন্যা সুহানা।

বলিউড বাদশা শাহরুখ খানের একমাত্র মেয়ে সুহানা খান। তাকে মাঝে মধ্যেই দেখা যায় নানারকম সচেতনামূলক ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *