অবিশ্বাস্য দামে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা-সহ স্মার্টফোন আনতে চলেছে Xiaomi!

ইতিমধ্যে Samsung তার ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর যুক্ত স্মার্টফোন তৈরি করে ফেলেছে। তবে তার দাম আর পাঁচটা মিড রেঞ্জ স্মার্টফোনের মতো নয়। তবে এ বার অবিশ্বাস্য কম দামে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা-সহ স্মার্টফোন আনতে চলেছে Xiaomi!

গেজেটের দুনিয়াতে Xiaomi অত্যন্ত জনপ্রিয়। স্মার্টফোন, স্মার্ট ব্যান্ড থেকে শুরু করে একাধিক গ্যাজেট তারা নিয়ে এসেছে নিত্য দিনের প্রয়োজনীয়তার কথা মাথায় রেখে। এগুলি যথেষ্ট জনপ্রিয়ই হয়েছে। এ বার অবিশ্বাস্য কম দামে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা-সহ স্মার্টফোন আনতে চলেছে Xiaomi!

জানা গিয়েছে, Gauguin আর Gauguin Pro— এই দু’টি নতুন স্মার্টফোন আনতে চলেছে Xiaomi। জানা গিয়েছে, এই দু’টি ফোনে রয়েছে ১০৮ মেগাপিক্সেল সেন্সর। এ ছাড়া বেস মডেলে থাকবে ৬৪ মেগাপিক্সেল সেন্সর। জানা গিয়েছে, রেডমি ব্র্যান্ডের অধীনেই এই দুই ফোন লঞ্চ হবে। ৬৪ মেগাপিক্সেল বা ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর থাকলেও এই দু’টি স্মার্টফোনের দাম রাখা হবে মধ্যবিত্তদের সাধ্যের মধ্যেই।

দাম জানা না গেলেও, সংস্থা মধ্যবিত্ত ক্রেতাদের কথা মাথায় রেখেই এই দু’টি স্মার্টফোন শীঘ্রই বাজারে আনতে চলেছে। তবে এখনও পর্যন্ত আনুষ্ঠানিক ভাবে এ বিষয়ে কিছুই জানানো হয়নি সংস্থার পক্ষ থেকে।

About Lipu Chowdhury

Check Also

একদম কম দামে বাজারে আসছে নোকিয়ার দুর্দান্ত স্টাইলিস ফোন।

করোনা পরবর্তী সময়ে ক্রমেই একের পর এক কোম্পানি সামনে আনছে নতুন বেশ কিছু ফোন। যা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *